বহুদিন ধরেই বুকের মধ্যে একটা রাক্ষস পুষছি সেটার মস্ত চোয়াল,লম্বা নখ,লকলকে জিভ; আর পেটে আজন্মের ক্ষুধা! সে তার দিগন্ত বিস্তৃত থাবায় আগলে রেখেছে আমার সমস্ত চেতনা ধারালো দাঁতের আঁচড়ে ছিন্ন-ভিন্ন করে দিয়েছে আমার হৃদপিণ্ড,গোগ্রাসে গিলেছে মানবিক বোধ। ক্রমাগত শুষে নিয়েছে সবটুকু প্রাণরস। তবুও লালন করে চলেছি সেই অন্তহীন ক্ষুধাতুর দানবটাকে, যে কামাতুর দৃষ্টি মেলে খুঁজে ফেরে আহার অবিরল। কোনও খাদ্যেই অরুচি নেই ওটার সদ্য বয়ঃসন্ধিতে পা রাখা কোমল কিশোরী থেকে শুরু করে পূর্ণ প্রস্ফুটিত কোনও তন্বী তনয়া কিংবা স্থূলকায়া রমণী! তীক্ষ্ণ কামের দৃষ্টিতে এক নিমিষেই ছিঁড়ে ফেলে তার শিকারকে নিংড়ে নেয় সবটুকু দেহরস ওটার ক্ষুধা মেটাতে প্রতিনিয়ত হিমশিম খেতে হয় আমাকে শনির বলয়ের মত ঘিরে থাকে সর্বদাই মাঝে মাঝে চালায় হিংস্র তান্ডব! মুহূর্তেই লন্ড-ভন্ড করে ফেলে সব! একসময় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে লক্ষ্মী ছেলের মত তারপর আবার জেগে উঠে পেটে রাজ্যের ক্ষুধা নিয়ে দানবটা পিছু ছাড়েনা কিছুতেই ওটার লক-লকে জিভ পেটে আজন্মের ক্ষুধা!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মো: রাসেল
একসময় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে লক্ষ্মী ছেলের মত
তারপর আবার জেগে উঠে পেটে রাজ্যের ক্ষুধা নিয়ে
দানবটা পিছু ছাড়েনা কিছুতেই
ওটার লক-লকে জিভ
পেটে আজন্মের ক্ষুধা!..........................................অনেক ভালো হয়ছে...।.................
.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।